সুখের ঘরে দুখের দহন
যায় না কভূ কহন
বুকের ভেতর ঘর বানিয়ে
করছি তারে বহন।


পারি না তাই বলতে কিছু
নীরবেই সব সহন
জানিনা হায়! আর কতকাল
করবে হৃদয় বহন ????????????????????????????????


................................................
...............................................


স্বপ্নবাজ